|

তারা এতয়াতী নয় হাতাহাতি গ্রুপ টংগিবাড়ীতে আল্লামা আহমদ শফি!

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ন | জুলাই ২৬, ২০১৯

তারা এতয়াতী নয় হাতাহাতি গ্রুপ টংগিবাড়ীতে আল্লামা আহমদ শফি!

সামসুদ্দিন তুহিন, টংগিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শুক্রবার ২৬ জুলাই ২০১৯ইং অত্যান্ত উৎসব মুখর ও বরকতময় পরিবেশে মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী সোনারং পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে হয়ে গেলো ইসলামী মহা সম্মেলন।

লাখো আলেম ওলামা, পীর মাশায়েখ ও সাধারণ জনগণের পদচারণায় মুখরিত সোনারং মাঠ। সারাদিন ব্যাপী চলতে থাকা এই মহা সম্মেলনে সকাল সকাল বৃষ্টির কারণে উপস্থিতি একটু কম থাকলে ও বেলা বাড়ার সাথে সাথে সম্মেলটি জনসমুদ্রে পরিনত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের আমীর হাটহাজারী মাদরাসা শায়খুল হাদিস ও মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফি।

উক্ত মহা সম্মেলনে সভাপতিত্ব করেন মধুপুর পীর সাহেব মাওলানা আব্দুল হামিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টংগিবাড়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ জগলুল হালদার ভুতু,এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সোনারং টংগিবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাঝি মোঃ বেলায়েত হোসেন লিটন, শাইখুল হাদিস আল্লামা আঃকুদ্দুস, অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, পীরে কামেল মাওলানা ফয়জুল্লাহ সন্ধীপী, শায়খুল হাদিস মাওলানা মাহফুজুল হক,মুফতী আব্দুল্লাহ বিক্রমপুরীসহ অনেকে।

প্রধান অতিথি আল্লামা শাহ আহমদ শফি হেলিকপ্টার যোগে এসে যোগদেন প্রায় ১২টা সময়, পরে তিনি সোনারং আদর্শ মহিলা মাদ্রাসা পরিদর্শন ও সেখানে একটু বিশ্রাম নিয়ে সম্মেলনে যোগদান করেন। পরে জুমআর নামাজ শেষে তিনি বক্তব্য রাখেন, তিনি তার বক্তব্যে বর্তমানে ইসলাম ধ্বংশের জন্য একটি মহল কাজ করছে কোরআন ও হাদিস বিরোধী নিজেদের বানানো হাদিস দিয়ে জনসাধারন কে ইসলাম থেকে দূরে নিয়ে যাচ্ছে উল্লেখ করেন।

তিনি আরো বলেন ইসলামে এক মুসলমান কখনো অন্য মুসমানকে কষ্ট দিতে পারে না, কিন্তু টঙ্গী ইজতেমা মাঠে মাদ্রাসা ছাত্র ও আলেম ওলামাদের রক্তাক্ত করে তারা বুঝিয়েছে তারা প্রকৃত ইসলামের মধ্যে নেই, তারা এতয়াতী নয় তারা হচ্ছে হাতাহাতি গ্রুপ।

ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, প্রকৃত ইসলাম মেনে যারা দিনের দাওয়াতের কাজ করে তারা কখনো কাউকে কষ্ট দিতে ও রক্তাক্ত করতে পারে না, কিন্তু টঙ্গি ময়দানে তারা সেটা করেছে, তারা বাতেল বাতেল বাতেল এই কথা তিনি তিনবার উচ্চারণ করেন।

তিনি আগামী আগস্ট মাসে মুন্সীগঞ্জ জেলার বালিগাও এর ইস্তেমা বন্ধের জোড় দাবী জানান।

সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব সোনারং মহিলা মাদ্রাসার মুহতামিম কাজি মোস্তাফিজুর রহমান এর সাথে এ বিষয় নিয়ে আলাপ করলে তিনি জানান, অত্যান্ত শান্তিপূর্ণ ও সু-শৃঙ্খল ভাবে মহা সম্মেলনটি করতে পেরে আল্লাহর শুকরিয়া আদায় করছি। অত্যান্ত বরকতময় একটি সম্মেলন সম্পন্ন হলো, এখানে ঈমান আকিদা রক্ষায় সকলের করণীয় বিষয় উঠে এসেছে, এখান থেকে আমরা যা কিছু শুনলাম তা পালন করতে পারলে আমরা অনেক উপকৃত হবো। পরে ইসলাম, দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দেখা হয়েছে: 330
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল মোবাইল ০১৬১১-৫১৫৩২০
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।