|

ঈশ্বরগঞ্জে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা: ধর্ষক গ্রেফতার

প্রকাশিতঃ ১:০৬ পূর্বাহ্ন | এপ্রিল ২৩, ২০১৯

ঈশ্বরগঞ্জে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা: ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার ময়মনসিংহঃ ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়ে ধর্ষণকারীর হাত থেকে পালিয়ে বান্ধবির বাড়িতে গিয়ে চিরকুট লিখে আত্মহত্যার চেষ্ঠা চালায়। এঘটনায় ধর্ষিতাকে উদ্ধার করে হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ উঠছে স্থানীয় প্রভাবশালী মহল ধর্ষণের ঘটনাটি সালিশ বৈঠকে ধামাচাপা দেয়ার চেষ্ঠা করছে। এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। পুলিশ আটকৃত ধর্ষক কলেজ ছাত্র ইয়াসিনকে সোমবার ৫৪ ধারায় আদালতে প্রেরণ করেছে।

এ ঘটনাটি উপজেলার মরিচারচর গ্রামে শুক্রবার রাতে ঘটেছে। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, উচাখিলা ইউনিয়নের মরিচারচর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী (১৪) প্রকৃতির ডাকে ওই দিন রাতে নিজ ঘর থেকে বাহিরে গেলে প্রতিবেশি বাবুল মিয়ার পুত্র ইয়াসিন (২০) জোরপূর্বক তাকে ধরে নিয়ে পার্শ্ববতী একটি স্কুলের পাশে ধর্ষণ করে।

গভীর রাতে কৌশলে ধর্ষকের হাত থেকে পালিয়ে চরআলগী গ্রামের বান্ধবির বাড়িতে আশ্রয় নেয়। রাতেই বান্ধবির বাবা শাহজাহান বিষয়টি ধর্ষিতার বাবা গাজী মহসিন উজ্জলকে অবহিত করেন। শনিবার দুপুরে ধর্ষিতা শাহজাহানের ঘরের আড়ার সাতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্ঠা চালায় ।

এ সময় শাহজাহানের স্ত্রী ও তার পুত্র ধর্ষিতাকে ঝুলন্ত অবস্থায় দেখে ডাক চিৎকার শুরু করলে বাড়ির লোকজন উদ্ধার করে তার পরিবারকে বিষয়টি জানানোর পর স্কুল ছাত্রীকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সোমবার সরেজমিন চরআলগী শাহজাহানের বাড়িতে গিয়ে তার স্ত্রী ও বাড়ির লোকজনের সাথে কথা হলে তারা জানান, মেয়েটি শুক্রবার গভীর রাতে তাদের বাড়িতে আশ্রয় নেয়ার পর থেকে শুধু কান্না কাটি করছিল। শনিবার দুপুরে স্কুল ছাত্রী বান্দবির বাড়ি থেকে মোবাইলে তার বাবার সাথে কথা বলার পরেই সে আত্মহত্যার চেষ্ঠা করে।

স্কুল ছাত্রীর বাড়িতে গিয়ে তার চাচা একরাম হোসেনের সাথে কথা হলে তিনি জানান, ২ বছর বয়েসেই মেয়েটির মা মারা যায়। বাবা দ্বিতীয় বিয়ে করে ঢাকায় পোশাক কারখানায় চাকরি করে। মেয়েটি দাদা দাদীর সাথে বাড়িতে থাকতো দাদা ক্যান্সার আক্রান্ত রোগী।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহাম্মদ কবির হোসেন জানান, ঘটনার সাথে জড়িত গ্রেফতারকৃত ইয়াসিনকে ৫৪ ধারায় ময়মনসিংহের আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 268
ফেইচবুকে আমরা

সর্বাধিক পঠিত
এ সম্পর্কিত আরও পড়ুন
  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।