|

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে আটক-৮

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ন | অগাস্ট ১৪, ২০১৯

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে আটক-৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলে ইয়াবাসহ পৌর কর্মচারী ও ব্র্যাক ম্যানেজারকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিতিত্তে দিবাগত গভীর রাতে থানার নেতৃত্বে একদল পুুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের নড়াইলের লক্ষ্মীপাশা গ্রামের সোহেল শেখের বাসা বাড়ির নিচ তলা থেকে নড়াইলের লোহাগড়া পৌরসভার কর্মচারী সৈয়দ আব্দুল্লাহ (৩৫) ও নড়াইলের মানিকগঞ্জ ব্র্যাক আঞ্চলিক শাখার ম্যানেজার মো. কামাল হোসেনকে (৩৮) ৫০ পিচ ইয়াবাসহ আটক করে।

আটক সৈয়দ আব্দুল্লাহ লক্ষ্মীপাশা গ্রামের মৃত সৈয়দ সাহাদৎ আলী ওরফে শাহ মীরের ছেলে এবং মো. কামাল হোসেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার শেখ পাড়া ত্রিমোহল রোডের মৃত দরবেশ শেখের ছেলে।

আটককৃতরা দীর্ঘদিন ধরে চাকুরীর আড়ালে ইয়াবা কেনা বেচা করে আসছিল। এ ঘটনায় থানারর এস আই বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক সৈয়দ আব্দুল্লাহ ও কামাল তালিকাভুক্ত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে নড়াইল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে।

নড়াইলের চর দিঘলিয়া গ্রামের একজন নির্মাণ শ্রমিককে অপহরণের অভিযোগে চার অপহরণকারী আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের চর দিঘলিয়া গ্রামের সাকায়েত বিশ্বাসের ছেলে নির্মাণ শ্রমিক নাঈম বিশ্বাসকে (১৮) গত ৪ আগষ্ট একই ইউনিয়নের টিকের ডাঙ্গা মসজিদের সামনে থেকে অজ্ঞাত অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

অপহরণের পর অপহৃত নাঈমের পরিবারের সদস্যরা তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিয়েও তার কোন সন্ধান পায়নি। এরপর অপহরণকারীরা ০১৭৭৬-৭৪৮৩১৭ ও ০১৮৩৪-৫১৭৮৬২ নম্বর থেকে অপহৃত নাঈমের পরিবারের কাছে ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এরপর অপহৃত নাঈমের দাদী মর্জিনা বেগম বাদী হয়ে ৪ আগষ্ট রাতে অজ্ঞাতনামা অপহরণকারীদের নামে নড়াইলের লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।

থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রযুক্তির সাহায্যে অপহরণকারীদের সাথে যোগাযোগ করে তাদের সনাক্ত করেন। এরপর পরই অপহরণকারীরা অপহৃত নাঈমকে ৪ আগষ্ট রাতে টিকেরডাঙ্গা এলাকায় ছেড়ে দিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের প্রধান হোতা দূর্র্ধষ অপরাধী নড়াইলের কুমড়ী পূর্বপাড়ার মৃত জহুর শেখের ছেলে আরজ মোল্যা (৪০), মোসলেম শেখের ছেলে মামুন শেখ (২১), মৃত আবুল শেখের ছেলে মোসলেম শেখ (৫২) ও মোয়াজ্জেম শেখের ছেলে বিপ্লব শেখকে (১৯) আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম-বার), বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের নামে নড়াইলের লোহাগড়া থানাসহ অন্যান্য থানায় চুরি, ডাকাতি, অপহরণসহ নানা অপরাধের মামলা বিচারাধীন রয়েছে।

দেখা হয়েছে: 43
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল মোবাইল ০১৬১১-৫১৫৩২০
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • ভারপ্রাপ্ত সম্পাদকঃ ফয়সাল হাওলাদার মোবাইল ০১৭৩২-৩৭৯৯৮২
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।