|

বাউফলে দুই প্রার্থীর পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ন | মার্চ ২৩, ২০১৯

বাউফলে দুই প্রার্থীর পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

পটুয়াখালী প্রতিনিধিঃ উপজেলা নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে পটুয়াখালীর বাউফলের পরিস্থিতি ততই উত্তপ্ত হচ্ছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাউফলে দফায় দফায় হামলা ও সংঘর্ষের ঘটনায় পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন করেছে নৌকা ও স্বতন্ত্র ঘোড়া প্রতিকের প্রার্থীরা।

শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নৌকার প্রার্থী মোতালেব হাওলাদার এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমান পৃথক দুইটি সংবাদ সম্মেলনে গতকাল নওমালা ইউনিয়নে দুই পক্ষের প্রচারনায় হামলার দায়ে একে অপরকে দোষারোপ করেন।

শনিবার সকাল ১০ টায় বাউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নৌকার মনোনীত প্রার্থী মোতালেব হাওলাদার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি সাংবাদিকদের বলেন, ঘোড়া প্রতিকের প্রার্থীর তেমন কোন প্রচারনা নেই। নৌকার প্রচারনাকে বাধাগ্রস্থ করতে ঘোড়া প্রতিকের প্রার্থী এবং তার সমর্থকরা শুক্রবার বিকেলে নওমালা ইউনিয়নে নৌকার প্রচারনায় পরিকল্পিত ভাবে হামলা করে। এতে নৌকার ৫ জন কর্মী সমর্থক আহত হন। তিনি এ ঘটনার সুষ্ঠ বিচার চান।

এদিকে বেলা সাড়ে ১১ টায় পৌর আওয়ামীলীগ কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের পক্ষে সংবাদ সম্মেলন করা হয়। উক্ত সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থী মোতালেব হাওলাদারে ভাগ্নে শাহাবুদ্দিন আকন তার মামার বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে ধরেন। এমনকি গত শুক্রবার নৌকার সমর্থকদের দ্বারা হামলার শিকার হওয়ার কথা বলেন তিনি। সংবাদ সম্মেলনে উভয় পক্ষই সুষ্ঠ নির্বাচন করার জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ দাবী করেন।



প্রসঙ্গত, গতকাল শুক্রবার রাতে বাউফলের নওমালা ইউনিয়নে দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। আগামী ৩১ মার্চ এ উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘শুক্রবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সময় পুলিশের সাতজন সদস্য আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ত্রিশ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিজান অব্যাহত রয়েছে। অবাধ, সুষ্ঠ এবং শান্তিপূর্ন একটি নির্বাচন সম্পুর্ন করতে ইতিমধ্যে সকল ধরনের প্রস্ততি সম্পন্য করা হয়েছে।’

দেখা হয়েছে: 66
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ [email protected]
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।