|

বাংলালিংক ০১৪ নম্বর সিরিজ চালু করল

প্রকাশিতঃ ১২:৪৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০১, ২০১৮

বাংলালিংক ০১৪ নম্বর সিরিজ চালু করল

অনলাইন বার্তাঃ

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আনুষ্ঠানিক ভাবে নতুন নম্বর সিরিজ ০১৪ চালু করেছে। সম্প্রতি রাজধানীর গুলশানে বাংলালিংক-এর সদর দপ্তর টাইগার্স ডেনে এই নম্বর সিরিজ চালু করা হয়।

বাংলালিংকের ০১৯ সিরিজের প্রিপেইড ব্যবহারকারীরা এনআইডি ভেরিফিকেশনের মাধ্যমে বিনামূল্যে ০১৪ সিরিজের সিম সংগ্রহ করে দুইটি বাংলালিংক নম্বরের মধ্যে ৫৪ পয়সা/মিনিট রেটে আজীবন কথা বলার বিশেষ সুযোগ পাবেন।

এছাড়া ০১৪ সিরিজের নতুন নম্বরে প্রথম বার ৪৮ টাকা রিচার্জ করলে  ৯০  দিনের জন্য যেকোনো অপারেটরে ১ পয়সা/সেকেন্ড রেটে কথা বলার সুবিধার পাশপাশি থাকছে ১জিবি ফ্রি ডেটা অফার।

বাংলালিংকের নতুন নম্বর সিরিজ চালু প্রসঙ্গে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন  ‘০১৪ নম্বর সিরিজটি চালু করার জন্য আমি বাংলালিংককে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। একটি অপারেটরের নতুন নম্বর সিরিজ চালু করার উদ্যোগ প্রতিফলিত করে যে, আমাদের টেলিকম খাত দেশের ডিজিটালাইজেশনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে দ্রুত অগ্রসর হচ্ছে। আমি আশা করি নতুন নম্বর সিরিজ নিয়ে ভবিষ্যতে বাংলালিংক-এর যাত্রা সফল হবে।

বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, ‘০১৪ নম্বর সিরিজ চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ বছর গ্রাহকদের বাংলালিংক যেসব বিশেষ সুবিধা প্রদান করেছে তাতে এটি একটি নতুন সংযোজন।

দেশের সব বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার ও সার্ভিস পয়েন্ট থেকে গ্রাহকরা ০১৪ নম্বর সিরিজের সিম কার্ড সংগ্রহ করতে পারবেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com