|

বোদায় হেযবুত তওহীদের ৬ দফা দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৫২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৯

বোদায় হেযবুত তওহীদের ৬ দফা দাবীতে সংবাদ সম্মেলন

মোহাম্মদ সাঈদ, প্রতিনিধি পঞ্চগড়ঃ সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানি ও ফতোয়া দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেপ্তারের জন্য ৬ দফা দাবিতে সংবাদ সম্মেলন করেছে পঞ্চগড় বোদা উপজেলা হেযবুত তওহীদ। ১০ সেপ্টেম্বর বেলা ১২ টায় হেযবুত তওহীদ বোদা উপজেলা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়ে অবিলম্বে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বেআইনি উস্কানিদাতাদের গ্রেপ্তারের জন্য ৬ দফা দাবিতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের পঞ্চগড় জেলা সাধারণ সম্পাদক মো. মামুনুর রশীদ।

এসময় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন জেলা সভাপতি মো. আবু সাঈদ। সংবাদ সম্মলেনে হেযবুত তওহীদের দাবি- গ্রামেগঞ্জে ওয়াজ মাহফিল করে ও মসজিদের খুতবায় হেযবুত তওহীদের বিরুদ্ধে অপপ্রচার, হুমকি প্রদানকারী ফতোয়াবাজদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনতে হবে।

অনলাইনে হেযবুত তওহীদ সদস্যদের জীবননাশসহ বিভিন্ন ধরনের ক্ষয় ক্ষতি সাধনের হুমকি দিচ্ছে তাদেরকে গ্রেফতার করে দ্রুত আইসিটি আইনের আওতায় আনা। দেশ ও জাতির স্বার্থে ধর্মব্যবসা সাম্প্রদায়িকতা ধর্মান্ধতা জঙ্গিবাদ ধর্ম নিয়ে অপরাজনীতি মাদক ইত্যাদির বিরুদ্ধে দেশব্যাপী হেযবুত তওহীদের প্রচারকার্যে কোনো ধর্ম ব্যবসায়ী গোষ্ঠী যেন বাধা প্রদান করতে না পারে সে ব্যাপারে প্রশাসনের প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা।

প্রতিনিয়ত হেযবুত তওহীদের সদস্যদেরকে প্রাণনাশের এমনকি আত্মঘাতী হামলার হুমকি দেয়া হচ্ছে, যাতে আমরা আশঙ্কা করছি আমরা যেকোন জায়গায় যেকোন মুহূর্তে আক্রান্ত হতে পারি। এমতাবস্থায় আমাকে ও আমার সদস্যদেরকে জান মালের নিরাপত্তা দেওয়ার দাবি জানাচ্ছি। ধর্মান্ধতা সাম্প্রদায়িকতা মুক্ত একটি সমাজ বিনির্মাণে আমরা নিঃস্বার্থভাবে কোনো রাজনৈতিক অভিসন্ধিহীন যে আদর্শিক লড়াই চালিয়ে যাচ্ছি তার গুরুত্ব অনুধাবন করে আমাদের বক্তব্য জনগণের সামনে তুলে ধরার জন্য গণমাধ্যম কর্মীদেরকে অনুরোধ জানাচ্ছি। অবিলম্বে সকল ওয়াজ মাহফিলে, মসজিদের খুতবায়, ধর্মীয় সমাবেশে হেযবুত তাওহীদের বিরুদ্ধে মিথ্যাচার ও উস্কানি বন্ধের নির্দেশ প্রদান করার দাবি জানাচ্ছি।

সম্মেলনে উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের বোদা উপজেলা সভাপতি মোঃ সামসুজ্জামান তানিন, আটোয়ারী উপজেলা সভাপতি মো. খাদেমুল ইসলাম, জেলা আইন বিষয়ক সম্পাদক মো. তাজেরুল ইসলাম, ইউনিট সভাপতি মোঃ আবুল কালাম।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের আশরাফুজ্জামান খোকন, দৈনিক করতোয়ার লিহাজ উদ্দিন মানিক, দৈনিক মানব জমিনের নূর ইসলাম নূর, দৈনিক নয়াদিগন্তের তফাজ্জল হোসেন, দৈনিক বজ্রশক্তির আবু সাইদ, দৈনিক ভোরের সময়ের হকিকুল ইসলাম, দৈনিক আজকালের খবরের নুরনবী, দৈনিক জনতার সামসউল্লাহ, দৈনিক প্রতিভার সহিদুর রহমান, দৈনিক আজকের দর্পনের জেলা প্রতিনিধি এ কে এম বজলুর রহমান, দৈনিক বাংলাদেশ এর এন এ রবিউল হাসান, এছাড়াও সাংবাদি মুক্তার আলী, দৈনিক পৃথিবী প্রতিদিনের রাশেদুল ইসলাম, উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 36
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল মোবাইল ০১৬১১-৫১৫৩২০
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।