|

ময়মনসিংহে মাইক্রোবাস উল্টে স্বামী, স্ত্রী ও ছেলেসহ নিহত ৩

প্রকাশিতঃ 3:11 pm | January 31, 2019

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহ সদর উপজেলা এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে স্বামী, স্ত্রী ও ছেলেসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন আরও ৩ জন।

নিহতেরা হলেন আব্দুল হামিদ মেম্বার (৬৫), তার স্ত্রী সাহেরা খাতুন (৫৫), ও ছেলে শফিকুল ইসলাম (৪০)। এদিকে আহতরা হলেন, নিহত হামিদের ছেলে নুরুদ্দিন (২৬), মেয়ে ফাতেমা আক্তার (৩০) ও মাইক্রোবাসের ড্রাইভার কউসার (৩০)।

খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার পুলিশ আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোররাত ৪ টার দিকে সদর উপজেলার আলালপুর নামক এলাকার শেরপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক উজ্জল শাহা এই খবরেরর সত্যতা নিশ্চিত করে জানান, আজ ভোররাত ৪ টায় সদর উপজেলার আলালপুর নামক এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্বার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভতি করেন। হতাহতদের বাড়ি গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ভাটিপাড়া গ্রামে। তারা চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আসছিলেন। ঘটনাস্থলে মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মরদেহ মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানায় পুলিশ।

এদিকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো শাহ কামাল আকন্দ বলেন, তার ভাইরা ভাই ভোর চারটায় তাকে এই দুর্ঘটনার খবরটি জানান। পরে তিনি একজন অফিসার পাঠান ঘটনাস্থলে। সকালে তিনি হতাহতদের দেখতে হাসপাতালেও গিয়েছেন।