|

যথাযোগ্য মর্যাদায় চাঁদপুরে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালিত

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০১৮

মাসুদ হোসেন, চাঁদপুর:
সরকারী নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন “প্রভাত সমাজকল্যাণ সংস্থা” মহামায়া শাখার স্বেচ্ছাসেবীরা আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস উপলক্ষে বুধবার (৫ ডিসেম্বর) বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে। একটি নতুন বিশ্ব গড়ার লক্ষে এ দিবসে স্বেচ্ছাসেবীরা তাদের অঙ্গীকার পুনর্ব্যাক্ত করেন।

প্রভাত মহামায়া শাখা, চাঁদপুর কর্তৃক আয়োজিত স্বেচ্ছায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, প্রেসার নির্ণয়, থ্যালাসেমিয়া সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও কেক কাটার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে। প্রভাত মহামায়া শাখার সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সহ-সভাপতি জুয়েল হাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহামায়া বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহজালাল বেপারী।

তিনি তার বক্তব্যে বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন বর্তমান বিশ্বে অনেক আছে। কিন্তু স্বেচ্ছায় মন মানসিকতা নিয়ে কাজ করার মত এমন সংগঠন খুঁজে পাওয়া খুবই দূর্লভ। এই সংগঠনটি দীর্ঘদিন যাবৎ মানুষের উপকারে কাজ করে অনেক সুনাম অর্জন করেছে। আগামীতেও যেন এমন দ্বারা অব্যাহত থাকে সংগঠনটির সকলের কাছে এটাই আশা করি। এবং ভবিষ্যতে যাতে সংগঠনটির সদস্যরা রাস্তার পাশে বসে কোন পোগ্রাম করতে না হয় সেজন্য ব্যবস্থা নেওয়া হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষনুরাগী ও সমাজ সেবক প্রভাত মহামায়া শাখার উপদেষ্টা মোঃ কামাল হাজী।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক মোঃ মিজান পাটওয়ারী, মহামায়া সেবা ফার্মেসীর সত্ত্বাধিকারী রাসেল বকাউল, ফেমাস স্টুডেন্ট কেয়ারের সত্ত্বাধিকারী নজরলি ইসলাম, প্রভাত মহামায়া শাখার সাধারন সম্পাদক মোঃ মাসুদ হোসেন, সাঙ্গঠনিক সম্পাদক খলিলুর রহমান, কোষাধ্যক্ষ রিয়াদ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক হানিফ হোসেন, ক্রীড়া সম্পাদক শামীম হোসেন, সদস্য রিয়াদ বেপারী, ফারুক হোসেন, মেহেদী হাসান, শাহাদাত হোসেন, রবিন পাটওয়ারী, প্রভাত ফরিদগঞ্জ শাখার সদস্য ইয়াছিন হোসেন প্রমূখ।

রক্তের গ্রুপ নির্ণয়ে টেকনিশিয়ান হিসেবে ছিলেন চাঁদপুর সিডি প্যাথ ডায়াগনস্টিক সেন্টারের প্যাথজলিস্ট অন্তর কুমার ও হাজীগঞ্জ মেডিক্যাল ইনস্টিটিউটের শিক্ষাথী রিয়াদ হোসেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com