|

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১০

প্রকাশিতঃ 10:31 pm | January 09, 2019

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছে। আজ বুধবার সকালে পুঠিয়া উপজেলার বানেশ্বর ও বেলপুকুর থানার ভাদাস পল্লাপুকুর এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চারঘাট থানার মুক্তারপুর পাকিয়ানপাড়া গ্রামের ওমর আলীর ছেলে কুতুব আলী (৩২) ও বেলপুকুর থানার চর কাপাশিয়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে ওমর আলী (৩৭)। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, বুধবার বেলা ১১টার দিকে পুঠিয়া উপজেলার বানেশ্বরের কলাহাটের ঢাকা-রাজশাহী মহাসড়কে বানেশ্বরের দিক থেকে ছেড়ে আসা বালু বোঝাই ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল। আর ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী দেশ ট্রাভেলস ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়।

এছাড়া মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হন। তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাসটি আটক করা গেলেও যাত্রীবাহী দেশ ট্রাভেলস বাসটি দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে মামলা প্রস্তুত করার প্রক্রিয়াধীন আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। এদিকে, ভোর সোয়া ৬টার দিকে বেলপুকুর থানার ভাদাস পল্লাপুকুর এলাকায় দুর্ঘটনা ঘটে। রাজশাহীগামী ট্রাক নাটোরগামী মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ওমর আলী মারা যান।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সড়ক দুর্ঘটনা নিহত ওমর আলীর লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।