|

শরীয়তপুর ২ আসন এনামূল হক শামীমের উঠোন বৈঠক

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধিঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর নির্বাচনী আসন ২ নড়িয়া সখিপুরে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী একেএম এনামূল হক শামীম চরআত্রা নও পাড়া গনসংযোগ ও উঠোন বৈঠকে অংশ গ্রহন করেন।

বৃহস্পতিবার সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত নির্বাচনী গণসংযোগে চার দিকে পদ্মা বেষ্ঠিত দ্বীপ এলাকা চর আত্রা ইউনিয়নের খাশ বাজার, চরআত্রা ও নও পাড়া ইউনিয়নের নও পাড়া বাজারে গণসংযোগ ও উঠোন বৈঠকে অংশ নেন একেএম এনামূল হক শামীম।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, আওয়ামীলীগ যখন ক্ষমতায় আসে তখনই দেশে উন্নয়ন হয়, তিনি এমপি হতে পারলে এই অবহেলিত চরাঞ্চলের বেরীবাঁধ সহ উন্নয়নের জন্য কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন।

গনসংযোগে অত্র এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যন্য সহযোগী সংগঠনের নেতারা তাকে ফুল দিয়ে বরন করেন।

উক্ত গনসংযোগ ও উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন, চরআত্রা ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি শফিউল আলম মুন্সী,জেলা পরিষদ সদস্য এনায়েত উল্লাহ মুন্সী, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, চরআত্রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিনা জামান রতন, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি জুলফিকার তপাদার, যুবলীগ নেতা রাজন মুন্সী, চরআত্রা ইউনিয়নের সদস্য যুবলীগ নেতা আবুল বাশার দেওয়ান, ইউপি সদস্য আব্দুর রহিম, মনিরুজ্জামান মুন্সী, দিদার দেওয়ান, ভূট্র মালত, শফি হাওলাদার, জাহাঙ্গীর বেপারী, দাদন দর্জি, সংরক্ষিত মহিলা সদস্য জলি মুন্সী, কোকিলা মেম্বার প্রমূখ।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com