শ্রীনগরে বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা:

টঙ্গীর ইজতেমায় অংশ নেওয়াকে কেন্দ্র করে সা’দ পন্থীদের হামলায় একজন নিহত হওয়ার প্রতিবাদে মঙ্গলবার সকালে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলার আলেম ওলামারা।

তৌহিদী জনতার আয়োজনে সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলায় এসে সমাবেশ শেষ হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হযরত মাওঃ আঃ হামিদ (পীর সাহেব মধুপুর), ঢাকা দক্ষিন কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সভাপতি ও মধুপুর পীর আল্লামা আব্দুল হামিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্যদেন- হযরত মাওঃ ইউনুস কাসেমী (বালাশুর), হযরত মাওঃ ইউনুস কাসেমী( হাঁসাড়া), আশরাফ আলী কাসেমী (কোলাপাড়া),মাওঃ ইসহাক সাহেব, খালেদ সাইফুল্লাহ, জাবের, মাওঃ আবু ইউসুদ সাহেব, আঃ মান্নান কারামী, মুফতী ইব্রাহিম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সরকারের নিকট দাবী এই সন্ত্রাসী কর্মকান্ড সা’দ পন্থীরা করেছে, তাদের বিচারের আওতায় এনে ফাঁসির দাবী জানান। সরকার যদি ব্যবস্থা না করে তাহলে নির্বাচনের পর কঠোর আন্দোলনে যাব।

এ সময় তারা আরো বলেন কোন মুসলমান আরেক মুসলমান ভাইকে এমন ভাবে মারতে পারে না। কোন বক্তা বলেন শাপলা চত্বরের ঘটনাকে হার মানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *