|

হিলিতে বিনামুল্যে চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০১৮

আলম হোসেন অলি, হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হিলিতে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে এলকার গরীব অসহায় ও দুস্থ মানুষদের বিনামুল্যে চোখের প্রাথমিক চিকিৎসা ও ওষুধ প্রদান এবং ছানি পড়া রোগীদের নির্নয় করা হয়।

হিলির বোয়ালদাড় ওয়াকফ এস্টেট এর আয়োজনে আন্ধেরী হিলফি বন জার্মানীর অর্থায়নে বৃহস্পতিবার সকাল থেকে বোয়ালদাড় স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে দিনব্যাপী এই বিনামুল্যে চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হয়। এলাকার বিপুল সংখ্যক মানুষ চিকিৎসা গ্রহনের জন্য সেখানে উপস্থিত হন।

দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবি চক্ষু হাসপাতালের সার্জন তানিুমল ইসলামের নেতৃত্বে ৭ সদস্যের একটি চক্ষু চিকিৎসক দল সেখানে গরীব, অসহায় ও দুস্থ মানুষদের বিনামুল্যে চোখের প্রাথমিক চিকিৎসা ও ওষধ প্রদান করেন এবং ছানি পড়া রোগীদের নির্নয় করার কাজ করেন। পরবর্তীতে তাদের দিনাজপুর গাওসুল আযম বিএনএসবি চক্ষু হাসপাতালে নিয়ে গিয়ে ছানি অপারেশন করা হবে।

এসময় সেখানে বোয়ালদাড় ওয়াকফ এস্টেট এর মোতয়াল্লী মোকারম হোসেন খান, রাসেল খানসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪