|

২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে পূর্বধলায় বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৩:৫৯ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০১৯

২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে পূর্বধলায় বিক্ষোভ মিছিল

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলা উপজেলায় ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে হামলাকারীদের বিচারের মাধ্যমে ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার সকালে শহরের এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু সভাপতিত্বে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সদস্য এ টি এম ফয়জুর সিরাজ জুয়েল, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ মাসুদ আলম তালুকদার টিপু, নেত্রকোনা জেলা কৃষক লীগের সদস্য আজিজুর রহমান তালুকদার, আওয়ামলীগ নেতা সম্পাদক কফিল উদ্দিন খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন, জারিয়া ইউনিয়ন চেয়ারম্যান মাজেদা খাতুন, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাশিমা আক্তার বিরহী, আওয়াামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, হোসনে আরা বেগম লুৎফা, যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান পাঠান শওকত, ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাজী মঈনুদ্দীন মামুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোতালিব, ঘাগড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ সভাপতি মোস্তফা কামাল জেলা ছাত্রলীগের সদস্য সোলাইমান হোসেন হাসিব প্রমুখ।

আলোচনা সভাটি সঞ্চালনা করেন বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান বকুল।

আলোচনা সভায় নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। হামলাকারীদের দ্রুত বিচারের মাধ্যমে ফাঁসির দাবী জানানো হয় এবং বঙ্গবন্ধুর পরিবার ও সকল শহীদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সে সময়ের বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে চালানো গ্রেনেড হামলায় তিনি বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগ সভানেত্রী আইভি রহমানসহ ২৪ জন দলীয় নেতাকর্মী নিহত হন।

দেখা হয়েছে: 105
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল মোবাইল ০১৬১১-৫১৫৩২০
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ [email protected]
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।