|

বেনাপোলে অন্তসত্তা গৃহবধুকে হত্যার অভিযোগ

প্রকাশিতঃ ৩:৩০ পূর্বাহ্ন | জুন ১৭, ২০১৮

বেনাপোলে অন্তসত্তা গৃহবধুকে হত্যার অভিযোগ

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বেনাপোলে শারমিন আক্তার সীমা (২৩) নামে অন্তসত্তা এক গৃহবধুকে স্বামী কর্তৃক শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। শনিবার সকালে পুলিশ ওই গৃহবধুর স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে।

শারমিন বেনাপোল বড়আঁচড়া টার্মিনাল পাড়ার নাজমুলের স্ত্রী।নিহতের পিতা সিঅ্যান্ডএফ ব্যবসায়ী শফিকুল ইসলাম জানান, ঈদের দিন সকালে জামাইয়ের পরিবারের লোকজনদের সবাইকে বাড়ি থেকে বের হতে দেখে প্রতিবেশিদের সন্দেহ হয়।

পরে তারা ঘরে গিয়ে তার মেয়ের মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে তাদের খবর দেয়। তিনি আরো বলেন, তার মেয়েকে জামাইসহ শশুর বাড়ির লোকজন শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে। এর আগে প্রায়ই তার জামাই মেয়েকে মারধর এবং নির্যাতন করতো। গতমাসে অন্য একটি মেয়েকে নিয়ে তার জামাই এক মাস ঢাকায় অবস্থান করে। এতে সংসারে অশান্তি বিরাজ করে।এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজনদের।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, এ ঘটনায় নিহতের স্বামীসহ শশুর বাড়ির লোকজন সবাই পলাতক রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪