|

ডিমলায় অন্তসত্ত্বা গৃহবধু হত্যায় স্বামী ও শাশুড়ি গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ন | জুন ০৪, ২০১৮

ডিমলায় অন্তসত্ত্বা গৃহবধু হত্যায় স্বামী ও শাশুড়ি গ্রেফতার

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলায় যৌতুকের কারনে নয় মাসের এক অন্তসত্ত্বা গৃহবধু হত্যা করার অভিযোগ উঠেছে ।এ ঘটনায় পুলিশ ওই গৃহবধুর স্বামী-শাশুড়ি সহ ২জনকে গ্রেফতার করেছে ।

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার নাউতারা ইউনিয়নের ভাটিয়া পাড়া গ্রামের মজিবর রহমানের পুত্র রেজাউলের সাথে একই ইউনিয়নের আকাশকুড়ি তছের উদ্দিনের কন্যা কোকিলা(২৪)৭ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় ।বিয়ের পর হতে কোকিলার স্বামী রেজাউল ও শাশুড়ি রেজিয়া যৌতুকের জন্য কারনে-অকারনে কোকিলাকে অমানবিক নির্যাতন করে আসত । এর মাঝে বিয়ের দুবছর পরে তাদের কোলজুড়ে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়।

শুক্রবার বিকেলে কোকিলার সাথে তার শাশুড়ি ও স্বামীর সাথে যৌতুকের বিষয় নিয়ে ঝগড়া বাধে। ঝগড়ার সুত্র ধরে ভোর রাতে প্রতি দিনের মত কোকিলাসহ স্বামীর বাড়ীর লোকজন সেহেরি খেতে উঠে।

এ সময় তুচ্ছ ঘটনায় নয় মাসের অন্তসত্ত্বা কোকিলাকে বিকেলের ঝগড়ার জের ধরে স্বামী, শাশুড়ি ও শশুরবাড়ির অন্যান্য লোকেরা বেধড়ক মারপিট করলে এক পর্যায়ে গৃহবধু কোকিলা নিহত হন। খবর পেয়ে সকালে ডিমলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কোকিলার স্বামী রেজাউল ও শাশুড়ী রেজিয়াকে গ্রেফতার করে এবং কোকিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠায়।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ এই প্রতিবেদককে বলেন, এ ঘটনায় নিহত গৃহবধুর পিতা বাদী হয়ে মামলা নং-৪, তারিখ-২/৬/২০১৮ইং দায়ের করেছেন। আমরা এই মামলার ১ও২ নম্বর আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি ।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪