|

ময়মনসিংহে জমির বিরোধে হামলায় অন্তসত্বা নারীসহ আহত ৬

প্রকাশিতঃ ৮:২১ অপরাহ্ন | মে ০১, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ সদর উপজেলার চরঈশ্বরদিয়া দক্ষিণ চরকালিবাড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুর রহমান অক্ষন গংদের বিরুদ্ধে বাড়িঘরে হামলা ভাংচুর লুটপাট চালিয়ে ৬ জনকে আহত করার অভিযোগে মামলা করেছে কৃষক জামাল উদ্দিন।

ভুক্তভোগী জামাল অভিযোগ করে বলেন, তার বন্ধকি জমির ধান নষ্ট করায় বিচার চাইলে আব্দুর রহমান গং হামলা ভাংচুর লুটপাট করে প্রায় নগদ তিন লাখ টাকা, ১০ বস্তা ধান ছিনিয়ে নেয়। বাড়িঘরে হামলা চালিয়ে অন্তসত্বা নারীসহ ৬ জনকে আহত করে ব্যাপক তান্ডবলীলা চালায়।

শনিবার (২৮ এপ্রিল ) ভোর ৬টায় এ হামলা ভাংচুরের ঘটনায় শামসু মিয়া ও তার ছেলে স্বপন(৩৩), লাল মিয়া ও তার ছেলে সোহেল (৩৪) গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

হালায় আহত হয়েছেন কবির হোসেনের স্ত্রী দিলুয়ারা(৩৫), লাল মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম(৪৫),মো: বাবুল মিয়ার স্ত্রী লতিফা(৪০)। এদের সবারই শরীরে রক্তফোলা জখম রয়েছে।

অন্তসত্বা-নারী-আহত-An injured pregnant woman was injured in Mymensingh land dispute

এ ঘটনায় জামাল উদ্দিন বাদী হয়ে আব্দুর রহমান অক্ষন (৬০), তার ছেলে মো: রাজু মিয়া (৩৫), বাবু (৩০) সহ ১৩ জনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেছেন। কোতোয়ালী থানার মামলা নং ১৫৪ তারিখ ২৯ এপ্রিল।

জামাল উদ্দিন বলেন ষড়যন্ত্র করে তার নুইয়ে পড়া পাকা ধানক্ষেতে রাতারাতি পানি ছেড়ে প্রায় ৩ কাঠা জমির ধান নষ্ট করে অক্ষন গং। এ বিষয়ে এলাকার মুরব্বিদের কাছে অভিযোগ করলে আব্দুর রহমান এর পরিবারের ১০/১২ জন রামদা, শাপল, ছুড়ি, টেটা, রডসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়িঘরে হামলা চালায়। এতে ৪টি ঘর, ১টি দোকানের আসবাপত্র ভাংচুর করে প্রায় তিন লাখ টাকা ও ২ ভরি স্বর্নালংকার, ১০ মন ধান লুট করে নিয়ে যায়।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪