|

অন্তাসত্ত্বা কলেজ ছাত্রী প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিক পলাতক

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | জুলাই ০৪, ২০১৮

অন্তাসত্ত্বা কলেজ ছাত্রী প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিক পলাতক

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহ সদর উপজেলার শালিয়া পূর্ব পাড়ায় বিয়ের দাবীতে একই গ্রামের অত্মসত্ত্বা কলেজছাত্রী প্রেমিকের বাড়িতে অনশন শুরু করছে। এ ঘটনায় প্রেমিক জানতে পেয়ে বাড়ি থেকে পালিয়ে গেছে। ঘটনাটি জানাজানি হয়ে গেলে অন্তাসত্ত্বা কলেজ ছাত্রীকে দেখতে উৎসুক জনতা ভীড় জমাচ্ছে।

জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের শালিয়া পূর্ব পাড়ার মালশিয়া প্রবাসী মিজানুর রহমানের ছেলে কোটচাঁদপুর খন্দকার মোশারফ হোসেন ডিগ্রী কলেজের বাংলা অনার্স ২য় বর্ষের ছাত্র মেহেদি হাসান (২০)। একই গ্রামের রাজমিস্ত্রির কুদ্দুস আলীর মেয়ে ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ডিগ্রী ১ম বর্ষের ছাত্রী (১৯)।

২বছর আগে কলেজে পড়াশুনাকালে দুজনের মধ্যে মনদেওয়া নেওয়া চলে। এক পর্যায়ে তাদের মধ্যে শারিরিক সম্পর্ক গড়ে উঠে। এরমধ্যে প্রেমিক মেহেদি হাসান জানতে পেয়ে কলেজ ছাত্রীকে এড়িয়ে চলতে শুরু করে এবং সম্পর্ক অস্বীকার করতে থাকে।

পারিবারিকভাবে বিষয়টি মেনে নেওয়ার জন্য কলেজ ছাত্রর পরিবারকে অনুরোধ করেন ভুক্তভোগীর কলেজছাত্রীর পরিবার। কিন্তু তাতেও সাড়ে না দেওয়া হয়রি। উপায়ন্তর না পেয়ে বুধবার সকাল থেকে অনশন শুরু করেছে অন্তাসত্ত্বা কলেজছাত্রী। ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের।

ঘটনাটি নিয়ে ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের মেম্মর কবির হোসেন জানান, শালিসের মাধ্যমে ঘটনাটি সমাধান করা হবে। ইতিমধ্যে উভয় পরিবারকে মীমাংসার বসার জন্য বলা হয়েছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ ইমদাদুল হক জানান, বিষয়টি আমি শুনেছি। খবর নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪