|

অন্ধকারের মধ্যে খালেদা জিয়াকে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে…এ্যানি চৌধুরী

প্রকাশিতঃ ৩:১৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৮, ২০১৮

অন্ধকারের মধ্যে খালেদা জিয়াকে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে...এ্যানি চৌধুরী

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, অন্ধকারের মধ্যে খালেদা জিয়াকে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে। কিন্তু তা দেশের মাটিতে সম্ভব হবে না। রক্তচক্ষু দেখিয়ে খালেদা জিয়ার মুক্তি ঠেকানো যাবে না। তার মুক্তির জন্য দেশ বৃহত্তর ঐক্যের দিকে যাচ্ছে।

তিনি শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোডের নিজের বাসা প্রাঙ্গনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশে এসব কথা বলেন।

জেলা বিএনপি আয়োজিত ওই সমাবেশে তিনি আরও বলেন, বিএনপিকে কোনো ভাবেই আটকানো সম্ভব নয়। শান্তিপূর্ন আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সহ-সভাপতি সালমান হায়দার রাশেদ ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন প্রমুখ।

অন্ধকারের মধ্যে খালেদা জিয়াকে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে...এ্যানি চৌধুরী

দেখা হয়েছে: 727
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪