|

অন্ধকার জগতের আইটেম গানে মাহির সঙ্গে ডিএ তায়েব

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০১৮

অন্ধকার জগতের আইটেম গানে মাহির সঙ্গে ডিএ তায়েব

বিনোদন বার্তাঃ

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে এবার রোমান্স দেখতে পাবেন অভিনেতা ডিএ তায়েবের। ‘অন্ধকার জগত: দ্য ডার্ক’ নামের একটি ছবিতে জুটি হয়ে অভিনয় করছেন তারা। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটির শুটিং প্রায় শেষের পথে।

গত মঙ্গলবারে ছবিটির একটি আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়।এই আইটেম গানের শুটিংয়েই আবেদনময়ী আইটেম গার্ল হিসেবেই দেখা গেল মাহিকে। সঙ্গে ছিলেন ডিএ তায়েব। গানটিতে মাহির সঙ্গে বেশ রোমান্স করতে দেখা যায় তাকে।

আইটেম গানে এবারই কিন্তু প্রথম নয় মাহি।এর আগেও বেশ কিছু সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন মাহি। এর মধ্যে রয়েছে ‘অগ্নি ২’ ছবির ‘ম্যাজিক মামনি’ গানটি ব্যাপক সাড়া ফেলে।গল্পের প্রয়োজনেই অন্ধকার জগতে আইটেম গানটি রাখা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক বদিউল আলম খোকন।শুরুর দিকে ছবিটির নাম ছিল ‘কাঙাল’।পরে নাম পরিবর্তন করে অন্ধকার জগৎ রাখা হয়।

ছবিটিতে মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা।আর মাহি অভিনয় করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে।গল্প নির্ভর ছবি এটি। মাফিয়া ও সন্ত্রাসীদের ধরতে একদল পুলিশের নিরন্তর পরিশ্রমের বিষয়টি ছবিটিতে দেখানো হবে ।

মাহিয়া মাহি অভিনীত মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। এতে মাহির নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী। এদিকে ঈদুল আজহায় মাহি অভিনীত ‘জান্নাত’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে মাহির বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।

দেখা হয়েছে: 968
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪