|

অবশেষে সেই ১০ বছরের স্কুল ছাত্র ভ্যানচালক রহিমের দায়িত্ব নিলেন ইউএনও

প্রকাশিতঃ ৭:০৪ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৮

অবশেষে সেই ১০ বছরের স্কুল ছাত্র ভ্যানচালক রহিমের দায়িত্ব নিলেন ইউএনও

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

অবশেষে সেই তৃতীয় শ্রেণির ছাত্র শিশু রহিমের লেখাপড়া ও দারিদ্র পরিবারের দায়িত্ব নিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান।

২৪ জুলাই মঙ্গলবার ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পাড়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র রহিমের পরিবারকে আমন্ত্রণ জানিয়ে দরিদ্র রহিমের শিক্ষা গ্রহণের যাবতীয় খরচ সহ দরিদ্র পরিবারের দায়িত্ব গ্রহণ করেন।

গত ১৪ জুলাই অপরাধ বার্তা ডট কম নামক অনলাইন গনমাধ্যমে সংবাদটি “অভাবের সংসারে ১০ বছরের স্কুল ছাত্র রহিম ভ্যানচালক” শিরোনামে সংবাদটি প্রকাশিত হয় এবং ফেসবুক ও সোস্যাল মিডিয়ায় ব্যাপক প্রচার হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসারের সংবাদটি দৃষ্টিগোচর হলে ১১ নং ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান শাজাহান সরকার সাজুর মাধ্যমে রহিমের পরিবারকে নির্বাহী অফিসারের কার্যালয়ে আমন্ত্রণ জানানো হয়।

বিস্তারিত পরিবারের দুঃখ দুর্দশার কথা শুনেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিমের লেখাপড়ার দায়িত্ব গ্রহণ ও নগদ অর্থ প্রদান সহ একটি ঘর ও পরিবার চলার জন্য একটি মুদির দোকান করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় উপস্থিত ছিলেন ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান সরকার সাজু, ৬৮ নং পাড়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ গিয়াস উদ্দিন ও রহিমের বাবা ইউনুস আলী মা হেলেনা বেগম প্রমূখ।

দেখা হয়েছে: 672
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪