|

অবৈধ বৈদ্যুতিক লাইনে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে কিশোর আহত

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৯

অবৈধ বৈদ্যুতিক লাইনে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে কিশোর আহত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়া বাজারে অবৈধ বৈদ্যুতিক লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাবেদ খান নামে এক কিশোর আহত হয়েছে। অবস্থা খারাপ হওয়ায় তাকে দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ০৮ জুলাই সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। আহত জাবেদ খান (১৪) উপজেলার নগরবাড়ি গ্রামের মিজান খানের ছেলে। জাবেদ লেবু বিক্রি করার জন্য বাজারে আসে। এসময় তার হাতে থাকা ছাতা ব্রিজ থেকে পরে যায়। ছাতা উঠতে গেলে ওখানে অবৈধ বৈদ্যুতিক লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খালের মধ্যে পরে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে জাবেদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ওই সূত্রটি আরও জানায়, অবৈধভাবে কমল দাসের মুদী দোকানের নিচ থেকে স্বপনের মুদী দোকান এবং মনিন্দ্রের ফলের দোকানে বৈদ্যুতিক লাইন নেয়ার কারণে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাবেদ খান আহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. বক্তিয়ার আল-মামুন বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা খারাপ দেখে জাবেদ খানকে দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪