|

গোদাগাড়ীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো স্থানীয় প্রশাসন

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | মার্চ ১২, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট। সোমবার দুপুরে পৌর এলাকার ১৭৯ নং জাহানাবাদ মৌজার আর.এস ০১ নং খতিয়ান ভূক্ত আর.এস ৭৪/২৪৩ নং দাগের সরকারি জমির উপর অবৈধ ভাবে দুটি দোকান ঘর তৈরীর সময় এই অভিযান পরিচালনা করে ভেঙ্গে ফেলা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজের নির্দেশে অভিযান অংশ নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানওয়ার হোসেন।

সানওয়ার হোসেন বলেন,কিছু দিন যাবত গোদাগাড়ী পৌর এলাকার ১৭৯ নং জাহানাবাদ মৌজার আর.এস ০১ নং খতিয়ান ভূক্ত আর.এস ৭৪/২৪৩ নং দাগের সরকারি জমির উপর অবৈধভাবে কতিপয় স্থানীয় হাজী সদরুল ইসলাম ও তার ছেলে ব্যবসা করার জন্য দোকান-ইমারত তৈরি করছিলো যা উচ্ছেদ করা হলো।

তিনি আরো বলেন এই দাগে ১০ শতক জমি আস্বচ্ছল ও দুস্থ্য মুক্তিযোদ্ধাদের জন্য ৬ তলা ভিত বিশিষ্ট ৫ তলা ভবন করার জন্য ভূমি মন্ত্রনালয়ে প্রস্তাব পাঠানো হয়েছে এটা প্রক্রিাধীন আছে।ভবিষ্যতেও এ ধরনের অভিযান পরিচালনা করা হবে।

অবৈধ দখলদারীত্ব সংক্রান্ত অপরাধ দমনে উপজেলা প্রশাসনকে সকল তথ্য দিয়ে ও সার্বিকভাবে সহায়তা করুন, অবৈধ দখলদারমুক্ত গোদাগাড়ী গড়ে তুলুন।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪