|

অভিমান ভুলে নৌকাকে বিজয়ী করুন:লিটন

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | ডিসেম্বর ০৮, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
অভিমান ও ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করুন এবং আওয়ামী লীগের নৌকা মার্কাকে জয়ী করতে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে এক যোগে কাজ করতে হবে। সবাই কাজ না করলে জয় হবে না। এবারের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তাই আমাদের জননেত্রী শেখ হাসিনাকে জয়ী করতে হবে। নৌকার জয় হলে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন।

দলীয় নেতাকমীদের উদ্দেশে আজ শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এ কথা বলেন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক ড. আব্দুল খালেক ও অধ্যাপক ড. সাইদুর রহমান খান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু।

সভায় আরো বক্তব্য নাখেন,রাজশাহী-৩ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডা. মনসুর রহমান, রাজশাহী-৬ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহরিয়ার আলম, সংরক্ষিত নারী আসনের সাংসদ আকতার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।

এময় আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে অঙ্গীকার করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। রাজশাহীর ৫টি আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং মনোনয়ন চেয়েও যারা পাননি সেসব মনোনয়ন প্রত্যাশীরাসহ আওয়ামী লীগের নেতারা দুইহাত তুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন এবং হাত মুষ্ঠিবদ্ধ করে শপথবাক্য পাঠ করেন। সভায় শপথবাক্য পাঠ করান জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

দেখা হয়েছে: 631
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪