|

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ন | মে ০৭, ২০১৮

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম সাদ্দাম মোল্যা (৩৫)। সে নড়াইল সদর উপজেলাধীন সড়াতলা গ্রামের ইসলাম সর্দারের ছেলে।

জানা গেছে, শনিবার (০৫ মে) গভীর রাতে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক আমিনুজ্জামানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জামারত, এসআই নয়ন পাটোয়ারী, এএসআই আলমগীর, রাজ্জাক, সোহেল, কনস্টেবল সুজন, ওলিয়ার, সোহাগ, আজাদ হুসাইনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে নড়াইলের যশোর-কালনা মহাসড়কের মালিবাগ এলাকা থেকে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃতের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশের চৌকশ টিমের সদস্যরা।

এ প্রসঙ্গে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক আমিনুজ্জামান বলেন, নড়াইল জেলা থেকে মাদক নির্মূল করতে ডিবি পুলিশ সর্বদা দৃঢ়প্রতিজ্ঞ। তারই ধারাবাহিকতায় প্রতিনিয়ত জেলার বিভিন্ন প্রান্ত থেকে মাদকসেবী, ব্যবসায়ীদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, মাদক, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষণাই পুলিশের কাজ। কাজেই এ সকল অপকর্মের সাথে যারাই জড়িত থাকুক না কেন, কেউই ছাড় পাবে না।

দেখা হয়েছে: 502
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪