|

অল ইউরোপীয়ান বাংলা প্রেসক্লাবের সহসভাপতি মাসুদ মাদ্রিদে অভিনন্দিত

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০১৯

অল ইউরোপীয়ান বাংলা প্রেসক্লাবের সহসভাপতি মাসুদ মাদ্রিদে অভিনন্দিত

হোসাইন ইকবাল স্পেন থেকেঃ লন্ডন প্রবাসী অল ইউরোপীয়ান বাংলা প্রেসক্লাবের সহসভাপতি জাহিদুল আলম মাসুদ স্পেনের মাদ্রিদে এসে পৌঁছালে তাঁকে অভিনন্দিত করেছেন বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেন।

উল্লেখ্য মাসুদ বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের মনোনয়নে অল ইউরোপীয়ান বাংলা প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হন। ইতোপূর্বে তিনি বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করেছেন।

মাদ্রিদের বাংলাটাউনের হল রুমে আয়োজিত এক চা-চক্র ও অভিনন্দন জ্ঞাপক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সাধারন সম্পাদক বকুল খাঁন, এন টি ভি ইউরোপের স্পেন ব্যুরো প্রধান সাংবাদিক সেলিম আলমের সভাপতিত্বে বিশিষ্ট লেখক কলামিষ্ট ফখরুদ্দীন রাজির সঞ্চালনায় আয়োজিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব ও আমানাহ মানি ট্রান্সফারের সত্বাধিকারী মাসুদ রানা, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব নাজু আহমেদ, বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচিত কোষাধ্যক্ষ আবুল হাশেম মেম্বার, এন টি ভি ইউরোপের স্পেন প্রতিনিধি হোসাইন মোহাম্মদ ইকবাল, আলোককুঞ্জ সামাজিক সংগঠনের পরিচালক হানিফ মিয়াজী, সোহেল রানা, জসীম উদ্দিন প্রমুখ।

এসময় জাহিদুল আলম মাসুদ, তাঁর সম্মানে আয়োজিত এই অনুষ্ঠানের আয়োজক ও উপস্হিত সংবাদ ঘনিষ্ঠজনদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বক্তারা এসময় জাহিদুল আলম মাসুদের সাথে তাঁদের নানান স্মৃতিময় অতীতের কথা স্মরণ করেন।

প্রধান অতিথি আয়েবাপিসি সাধারন সম্পাদক বকুল খান ও সাংবাদিক সেলিম আলমের নেতৃত্বে মাদ্রিদের সংবাদপত্র কর্মীগন কর্তৃক জাহিদুল আলম মাসুদকে এসময় ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয়।

দেখা হয়েছে: 655
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪