|

অশ্লীল ভিডিও প্রকাশ, আইনি পদক্ষেপ নিচ্ছেন মেহজাবিন

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৯

অশ্লীল ভিডিও প্রকাশ, আইনি পদক্ষেপ নিচ্ছেন মেহজাবিন

অনলাইন বার্তাঃ টেলিভিশন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তার নাম ব্যবহার করে আপত্তিকর একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। মেহজাবিনের দাবি, ভিডিওটি তার নয়। তাকে হেয় করার জন্য এটি ইচ্ছাকৃতভাবে কেউ ছড়িয়েছে। এ বিয়য়ে আইনি পদক্ষেপ নিচ্ছেন এই অভিনেত্রী।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাংলা-ইংরেজি দুই ভায়ায় মেহজাবিন লিখেছেন, ‘সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে। এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

তিনি আরো লিখেছেন, ‘আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি।’

বর্তমানে বিশ্রামে আছেন মেহজাবিন। আগামী ২০ সেপ্টেম্বর থেকে মিজানুর রহমান আরিয়ানের ‘স্বার্থপর’ নাটকের শুটিংয়ে তিনি অংশ নেবেন। তার বিপরীতে অভিনয় করবেন জিয়াউল ফারুক অপূর্ব।

অশ্লীল ভিডিও প্রকাশ, আইনি পদক্ষেপ নিচ্ছেন মেহজাবিন

দেখা হয়েছে: 1228
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪