|

অসাম্প্রদায়িক রাজনীতিই হলো প্রকৃত রাজনীতি: অধ্যক্ষ এম এ সাত্তার

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ন | অক্টোবর ১৯, ২০১৮

অসাম্প্রদায়িক রাজনীতিই হলো প্রকৃত রাজনীতি অধ্যক্ষ এম এ সাত্তার

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, আমরা এমন একটি দেশের নাগরিক, যে দেশের পরিচয় দিতে আমরা গর্ববোধ করি। কারণ এদেশটি যিনি শাসন করছেন তিনি একজন সৎ মানুষ।

তিনি এদেশে অসাম্প্রদায়িক রাজনীতি প্রতিষ্ঠা করেছেন। আমাদের মসজিদ গুলোতে আযান হলে যেমনী আমরা সম্মান ও শ্রদ্ধা দেখাই ঠিক তেমনী আপনাদের পূজা উৎসবের প্রতিও সকলের সম্মান রয়েছে। এটিই হলো প্রকৃত রাজনীতি। আর এই রাজনীতিকে লালন করছে বাংলাদেশ আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাত ৮টার দিকে সদর উপজেলার দত্তপাড়ায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে শ্রী শ্রী কালিমাতা দেবোত্তর ও মোহনগঞ্জ আশ্রম এস্টেট আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অসাম্প্রদায়িক রাজনীতিই হলো প্রকৃত রাজনীতি অধ্যক্ষ এম এ সাত্তার

এসময় তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রান্তিক মানুষ গুলোকে ভালোবাসেন। তিনি দেশ ও জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কর্মের মাধ্যমে ইতোমধ্যে সারাবিশে^ ‘মাদার অব হিউম্যানিটি’ হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি।

এছাড়াও মানবতার কল্যাণে নিবেদিত এই রাষ্ট্রনায়কের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের প্রতি বিশেষভাবে অনুরোধ জানান আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ এম এ সাত্তার। পরে তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করেন ও আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় রেখে দেশের উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতা রক্ষার আহ্বান জানান।

অসাম্প্রদায়িক রাজনীতিই হলো প্রকৃত রাজনীতি অধ্যক্ষ এম এ সাত্তার

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, চন্দ্রগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাদল মজুমদার বাপ্পী, হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম বাবুল, তেয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু, শ্যামলী আইডিয়াল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের অধ্যক্ষ বাবুল হোসেন খাঁন, সদর উপজেলা (পূর্ব) থানা যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু, দিঘলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার, সাবেক ছাত্রনেতা এবিএম শেখ ফরিদ, ফরহাদ হোসেন সুজন প্রমুখ।

এদিন অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসনের প্রায় সবকটি পূজা মন্ডপের উন্নয়নের জন্য আর্থিক অনুদান এবং সনাতন ধর্মাবলম্বীদের মাঝে ২ হাজার শাড়ী বিতরণ করেন ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার।

দেখা হয়েছে: 621
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪