|

ময়মনসিংহে অস্ত্রবাজ সন্ত্রাসীদের উচ্ছেদের দাবিতে মানব্বন্ধন

প্রকাশিতঃ ৪:৪৮ অপরাহ্ন | মে ০৭, ২০১৮

ময়মনসিংহে অস্ত্রবাজ সন্ত্রাসীদের উচ্ছেদের দাবিতে মানব্বন্ধন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জ এলাকার মাদক সম্রাট ও অস্ত্রবাজ সন্ত্রাসীদের বাড়িঘরসহ উচ্ছেদের দাবিতে মানব্বন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (৭ মে ) সকাল ১১ টার দিকে শহরতলীর শম্ভুগঞ্জের চরঈশ্বরদিয়া ইউনিয়নের ময়লাকান্দা এলাকায় ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এই মানব্বন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানব্বন্ধন অনুষ্ঠানে ৬নং চরঈশ্বরদিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক শামছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কোতুয়ালী থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার, ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ রাজা, থানা ছাত্রলীগের সদস্য সজীব প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শহরের বহিরাগত কিছু মাদক ব্যবসায়ী ও অস্ত্রবাজ সন্ত্রাসীরা তাদের নিরাপদ আশ্রয়স্থল হিসেবে এই এলাকায় জমি কিনে বাড়িঘর তোলে তারা বসবাসস করছে। সেই সুবাদেই তারা প্রতিদিন সন্ত্রাসী কর্মকান্ড করে যাচ্ছে। তাদের এমন কর্মকান্ডে এলাকার সাধারন মানুষ অতিষ্ঠ।

এই এলাকা থেকে তাদেরকে অবিলম্বে উচ্ছেদের দাবি জানিয়ে প্রশাসনের দৃস্টি কামনা করেছেন বক্তারা।

উল্লেখ্য, গত ৩ মে বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহের শহরতলীর শম্ভুগঞ্জের ময়লাকান্দা এলাকার একটি বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে  বিদেশী অস্ত্র, গুলি ও মাদকসহ একই পরিবারের তিন সোহদর ভাইসহ ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তাদের কাছে থেকে একটি বিদেশী পিস্তল ও দুইটি খেলনা পিস্তল, ১ টি গুলি, ১টি ম্যাগজিন, বেশ কিছু দেশীয় ধারালো অস্ত্র এবং মাদক উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়াদের মধ্যে রয়েছেন তিন সহোদর ভাই মুস্তাফিজুর রহমান টুটুল (৩০) সাইদুর রহমান শাওন (২৬), আশিকুর রহমান শাকিল (২০), অপরজন হৃদয় ইসলাম (২০)।

কোতুয়ালী মডেল থানার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন এই খবরের সত্যতা নিশ্চিত করেছন। তিনি জানান, সকালে শহরতলীর ময়লাকান্দা বাজারে একটি ওষুধ ব্যবসা প্রতিষ্ঠানে চাদার দাবীতে পল্লী চিকিৎসক রাসেলকে মারধর ও জিম্মি করার অপরাধে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪