|

আওয়ামীলীগ সরকার মানে দেশের উন্নয়ন:আসাদ

প্রকাশিতঃ ৪:০৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৯, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন,আওয়ামীলীগ সরকার মানে দেশের উন্নয়ন। এবং নৌকা আনে সমৃদ্ধি আর বিএনপি মানে জঙ্গীবাদ।

বিগত দশ বছরে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে বলে উল্লেখ করে আসাদ বলেন,আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা বিজয়ী হলে এবং জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে মসজিদের ইমাদের জন্য ১৫ হাজার টাকা এবং মোয়াজ্জিনের জন্য ১২ হাজার টাকা বেতন দেওয়ার ঘোষনা দিয়েছেন শেখ হাসিনা।

এছাড়া শেখ হাসিনার সরকার দেশের মাদ্রাসা শিক্ষকদের জন্য সর্বোত্তম সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন। নৌকার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কালে তিনি এ কথা বলেন।

সভায় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামল হক বলেন, আমাকে বাগমারার বাকি কাজ করার জন্য তৃতীয় বারের জন্য ভোট দিয়ে এলাকার উন্নয়ন ধারা বজায় রাখার সুযোগ দিন। তিনি আরো বলেন, বাগমারায় এক সময় সন্ত্রাসীদের বিচরণ ভূমি ছিল। এখন আর কোথাও সন্্রাসী কর্মকান্ড নেই। আগামীতে আবারো আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে ইনশাআল্লাহ এলাকার উন্নয়নসহ সকল প্রকার সন্ত্রাসী রোধ অব্যাহত থাকবে। তিনি ভোটারদের কাছে ভোট চেয়েছেন।

এছাড়া ছোট বড় সকলের কাছে তার সফলতার জন্য দোয়া কামনা করেছেন। রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আ’লীগের জনসভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামীলীগ মনোনীত মহাজোট প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হককে বিজয়ী করার লক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার দুপুর দুইটায় দিকে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২টি পৌরসভা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা কর্মীরা জনসভার মাঠে উপস্থিত হওয়া শুরু করে। এ সময় জনতার আগমন বাড়তে বাড়তে জনসভায় জন সমুদ্রে পরিনত হয়। এতে সভাপতিত্বে করেন বাগমারার সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনের মহজোট সমর্থিত আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস আকতার জাহান এমপি, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অনীল কুমার সরকার, সাবেক যুগ্ম সম্পাদক রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, যুগ্ম সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু, স্বেচ্ছা সেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি রাবি শিক্ষক ড. পিএম শফি, জেলা মহিলা লীগের সভাপতি এ্যাড. মর্জিনা বেগম, বাগমারা উপজেলা পরিষদ জেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক, আউচপাড়া ইউপি চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল।

দেখা হয়েছে: 541
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪