|

আগামীকাল গঙ্গাচড়ায় আওয়ামীলীগের সম্মেলন

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৯

Gangachara-গঙ্গাচড়া

গঙ্গাচড়া(রংপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ গঙ্গাচড়া উপজেলা শাখার আগামীকাল সোমবার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ মাঠে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

প্রধান বক্তা হিসেবে থাকবেন আওয়ামীলীগকেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন রংপুর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ ও বিশেষ অতিথি হিসেবে থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ রেজাউল করিম রাজু।

এছাড়াও কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সম্মেলনে সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন। সম্মেলনে সঞ্চালনা করবেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সায়েদুল ইসলাম ও লিয়াকত আলী।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা, ইউনিয়ন ও ওর্য়াড আওয়ামীলীগের নেতাকর্মীসহ তৃনমূলের নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছে। সম্মেলন সফলভাবে করার লক্ষ্যে সব ধরণের প্রত্তুতি গ্রহন করেছে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 424
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪