|

আগামীকাল শরীয়তপুরে আসছেন নিসচা’র চেয়ারম্যান ইলিয়াছ কাঞ্চন

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ন | নভেম্বর ১৮, ২০১৮

মো.মহসিন রেজা, শরীয়তপুরঃ

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন আগামীকাল ১৯ নভেম্বর সোমবার শরীয়তপুর আসছেন। এ উপলক্ষে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে তৈরী করা হয়েছে বড় বড় তোরন। তিনি শরীয়তপুরে দুই দিন অবস্থান করবেন বলে জানা গেছে গুরুত্বপূর্ন মাধ্যেমে।

এ দুদিন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন করবেন। কর্মসূচীর মধ্যে রয়েছে আগামীকাল ১৯ নভেম্বর সোমবার সারা দিন ব্যাপী পি.টি.আই শরীয়তপুরে ১৭০ জন শিক্ষককে সড়ক নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ পরিচালনা করবেন এবং সন্ধার পরে শরীয়তপুর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে নিসচা জেলা কমিটি ও উপদেষ্টাদের সহিত সাংগঠনিক মতবিনিময় করবেন।

পরের দিন ২০ নভেম্বর মঙ্গলবার নড়িয়া মডার্ন ফ্যান্টাসি কিংডম মিলনায়তনে দিনব্যাপী ১০০ জন ড্রাইভারের প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করবেন।

এছাড়াও সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের প্রধান সড়কে ছাত্রীদের নিরাপত্তার জন্য ছাত্রী ছাউনিসহ নিরাপদ সড়ক সম্পর্কিত বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহন করবেন।

শরীয়তপুরে নিরাপদ সড়ক চাই( নিসচা’র) চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের আগমনের কর্মসূচীগুলো সাফল্যমন্ডিত করতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এ তথ্য নিশ্চিত করেন নিরাপদ সড়ক চাই (নিসচা’র) শরীয়তপুর জেলা শাখার সভাপতি এডভোকেট মুরাদ হোসেন মুন্সী।

এসময় নিরাপদ সড়ক চাই’র জেলা কমিটির নেতৃবৃন্দ, উপদেষ্টা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 543
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪