|

আগামী জুলাই মাসে চিলাহাটী-হলদীবাড়ী রেলপথ উদ্বোধন-রেলমন্ত্রী সুজন

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৯

আগামী জুলাই মাসে চিলাহাটী-হলদীবাড়ী রেলপথ উদ্বোধন-রেলমন্ত্রী সুজন

নীলফামারী প্রতিনিধিঃ আগামী জুন মাসের মধ্যে কাজ শেষ করে জুলাইয়ে চিলাহাটী-হলদীবাড়ী রেল পথ চালু করা হবে। চিলাহাটী রোডে যুক্ত করা হবে কয়েকটি নতুন ট্রেন।বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি ভিডিও কনফারেন্সের মাধ্যমে তা উদ্বোধন করবেন।

শনিবার দুপুরে বাংলাদেশের নীলফামারী জেলা ডোমারের চিলাহাটী ও ভারতের হলদীবাড়ী বর্ডারের মধ্যে ব্রডগ্রেজ রেল পথ নির্মান প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ কথা গুলো বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটী রেল ষ্টেশন চত্তরে বাংলাদেশ রেলওয়ে আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ রেলওয়ে পশ্চিম অঞ্চলের মহা-ব্যবস্থাপক হারুন অর রশিদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার শ্রী মতি রীভা গাঙ্গুলী দাস, নীলফামারী-২ আসনের মাননীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নুর,নীলফামারী-১ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার,সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলীম, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, ঠিকাদারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান গোলাম রহমান আলমগীর, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি,গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সহ সরকারী ও বেসরকারী পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, এ অঞ্চলের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক। এখানে কিছু করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করব। তিনি কাজটি সঠিক সময়ে শেষ করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

দেখা হয়েছে: 368
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪