|

আগামী নির্বাচন জীবন মরণের লড়াই— লক্ষ্মীপুরে এ্যানি

প্রকাশিতঃ ১১:১৭ অপরাহ্ন | মে ৩০, ২০১৮

আগামী নির্বাচন জীবন মরণের লড়াই--- লক্ষ্মীপুরে এ্যানি

স্টাফ রিপোর্টারঃ
বিএনপি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আগামী সংসদ নির্বাচন বিএনপি’র অস্তীত্ব ও জীবন মরণের লড়াই। বিএনপি সেই নির্বাচনে জয়লাভ করতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করে ঐক্যবদ্ধভাবে নির্বাচনে ঝাপিয়ে পড়তে হবে। খুলনা সিটি নির্বাচনের মতো আর কোন নির্বাচন হলে দেশের মানুষ ঘরে বসে থাকবেনা বলেও মন্তব্য করেন এ্যানি।

বুধবার (৩০ মে) জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি’র একাংশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যানি চৌদুরী এসব কথা বলেন।

এ্যানির শহরের তাঁর বাসভবন প্রাঙ্গণে এসময় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, খালেদা জিয়ার উপদেষ্ঠা অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, বিএনপি নেতা অ্যাডভোকেট হাফিজ, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ।

এদিকে জেলা বিএনপি’র অপরাংশের উদ্যোগে পৃথকভাবে শহরের উত্তর তেমুহনীতে একই কর্মসুচি পালন করা হয়। এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাহাবুদ্দিন সাবু, সিনিয়র সহ-সভাপতি ছাইদুর রহমান ছুট্টো, যুগ্ম সাধারন সম্পাদক হারুন ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান প্রমুখ। পরে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

দেখা হয়েছে: 623
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪