|

আগৈলঝাড়ায় গৃহবধূর শ্লীলতাহানি: দু’জনকে কুপিয়ে আহত

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৮

বরিশাল-Barisal

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় জায়গা জমির পূর্ব বিরোধের জেল ধরে প্রতিপক্ষের হাতে গৃহবধূ শ্লীলতাহানির শিকার। কুপিয়ে আহত করেছে অপর দু’জনকে। ওই ঘটনায় থানায় দায়েরের পর চার জনকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করেছে পুলিশ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন এজাহারের বরাত দিয়ে জানান, জমিজমার পূর্ব বিরোধের জের ধরে উপজেলার রাজিহার ইউনিয়নের বাটরা গ্রামে সোমবার দুপুরে কবিতা বাড়ৈর সাথে একই বাড়ির কনক বাড়ৈর সাথে বাকবিতন্ডা হয়।

ওই বাকবিতন্ডার জের ধরে ওই দিন সন্ধ্যায় শচীন বাড়ৈর ছেলে সজল বাড়ৈ, সুমন বাড়ৈ, ওই বাড়িতে বেড়াতে আসা নলছিটি থানার মশকুনি গ্রামের অনিল হালদারের ছেলে আশীষ হালদার ও তার ভাই শুভাশীষ হালদার, একই বাড়ির কনক বাড়ৈ, শচীন বাড়ৈ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে আহত করে মন্মথ ও খোকনকে।

এসময় কবিতা বাড়ৈর শ্লীলতাহানিও ঘটায় তারা। প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত জখম মন্মথ ও খোকন বাড়ৈকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

আহত খোকন ও মন্মথর ভাই রমনী বাড়ৈ ওই ঘটনায় বাদী হয়ে থানায় চার জনের বিরুদ্ধে মামলা করলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জামাল হোসেন মামলার এজাহারভুক্ত আসামী আসামী সুমন বাড়ৈ (৩০), আশীষ হালদার (২২), সুভাশীষ হালদার (১৮) ও সজল বাড়ৈ (২৫) কে সোমবার রাতেই গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের মঙ্গলবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 366
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪