|

আগৈলঝাড়ায় লক্ষ্মী দশহরা ও মেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | অক্টোবর ২৭, ২০১৮

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় সনাতন ধর্মাবলম্বীদের লক্ষ্মীপূজা উপলক্ষে লক্ষ্মী দশহরা ও মেলা অনুষ্ঠিত হয়েছে।

এবারের দশহরায় আগত ১৭টি লক্ষ্মী প্রতিমা’র মধ্যে প্রতিযোগিতার ভিত্তিতে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী), স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি’র পক্ষ থেকে ১ম স্থান অধিকারী লক্ষ্মী প্রতিমাকে সোনার নৌকা প্রদান করা হয়েছে।

শুক্রবার সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে শ্রীশ্রী লক্ষ্মী দশহরা উপলক্ষে মেলায় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র, কাঠের আসবাবপত্র, সৌখিন ও বাহারী হরেক রকম খেলনা ও তৈজসপত্রের পশরা সাজিয়ে বসেছিল দোকানীরা।

শুক্রবার রাতে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিক্ষক সুনীল কুমার বাড়ৈ’র সভাপতিত্বে কলেজ মাঠের স্বাধীনতা মঞ্চে পুরস্কার বিতরণী সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ্ মো. লিটন সেরনিয়াবাত, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিপুল দাস প্রমুখ।

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪