|

আগৈলঝাড়ায় স্কুলছাত্রী যৌণ নিপিড়ণে বখাটে গ্রেফতার, এক বছরের কারাদণ্ড

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৮

আগৈলঝাড়ায় স্কুলছাত্রী যৌণ নিপিড়ণে বখাটে গ্রেফতার, এক বছরের কারাদণ্ড

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীকে যৌণ নিপিড়নের সময় পুলিশের হাতে গ্রেফতার হওয়া এক বখাটে ছাত্রকে এক বছরের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন ও আদালত সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্র্রেণির শিক্ষার্থী ও সীমান্তবর্তি উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের মালয়েশিয়া প্রবাসীর মেয়েকে স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন সময়ে যৌণ নিপিড়ন করে আসছিল রত্নপুর ইউনিয়নের বারহাজার বড়িয়ালি গ্রামের এনাম তালুকদারের ছেলে বিএম কলেজের শিক্ষার্থী আশিকুল ইসলাম ওরফে আমিন তালুকদার (২০)।

আমিনের উত্যক্ত কারনে ওই ছাত্রী স্কুলে যাওয়াই বন্ধ করে দিয়েছিল। এমন অভিযোগের পর গতকাল শনিবার সাদা পোশাকে এএসআই জাহিদুল ইসলামকে ওই এলাকায় পাঠালে দুপুরে স্কুলের রাস্তায় ওই ছাত্রীকে যৌণ নিপিড়নের সময় হাতেনাতে আমিনকে আটক করে পুলিশ।

আটক আমিনকে শনিবার বিকেলে আগৈলঝাড়া ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস অভিযুক্ত আমিনকে দঃ বিঃ ১৮৬০ সালের ৫০৯ ধারায় এক বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।
দণ্ডপ্রাপ্ত আমিনকে শুক্রবারই বিকেলেই বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪