|

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণকারী গ্রেফতার ও অপহৃতা উদ্ধার

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ৩০, ২০১৯

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণকারী গ্রেফতার ও অপহৃতা উদ্ধার

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণকারী গ্রেফতার ও অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণকারীকে বরিশাল আদালতে এবং অপহৃতাকে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ভবতোষ সরকারের মেয়ে দীপা সরকারকে স্কুলে আসা-যাওয়ার প্রেম দিবেন করে আসছিল একই এলাকার উত্তম বাড়ৈর বখাটে ছেলে তমাল বাড়ৈ। তার প্রেমের প্রাস্তবে রাজি না হওযায় তাকে ৩০আগষ্ট স্কুল ছাত্রী দিপুকে অপহরন করেন তমাল বাড়ৈসহ তার লোকজন।

এ ঘটনায় অপহৃতার পিতা ভবতোষ সরকার বাদী হয়ে ৪ সেপ্টেম্বর থানায় অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার আসামী অপহরণকারী তমাল বাড়ৈকে রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর উপজেলার জল¬া ইউনিয়নের বাশবাড়ী গ্রাম থেকে এসআই জামাল উদ্দিন গ্রেফতার করে।

এসময় অপহৃতা স্কুল ছাত্রী দীপা সরকারকেও উদ্ধার করা হয়। আজ সোমবার দুপুরে গ্রেফতারকৃত অপহরণকারী তমাল বাড়ৈকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। অপহৃতা দীপা সরকারকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 558
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪