|

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী ও গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:৩২ পূর্বাহ্ন | অগাস্ট ১২, ২০১৮

অপুর্ব লাল সরকার, আগৈলঝাড়াঃ

বরিশালের আগৈলঝাড়ার স্কুল ছাত্রী ও গৃহবধূর লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পুলিশ বরিশাল মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে থানায় পৃথকভাবে ২টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলা পশ্চিম রাজিহার গ্রামের অমূল্য রতন বাড়ৈর স্ত্রী শেফালী বাড়ৈ (৭৫) পরিবারের সাথে অভিমান করে শুক্রবার রাতে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বাড়ির লোকজন দেখে পুলিশকে সংবাদ দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অন্যদিকে শুক্রবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী কারফা গ্রামের দিনমজুর নগেন্দ্র নাথ বিশ্বাসের মেয়ে কারফা পাবলিক একাডেমীর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী প্রিয়ন্তী বিশ্বাস পিতামাতার সাথে ঝগড়া করে গলায় রশি দেয়। পরিবারের লোকজন দেখতে পেয়ে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. জ্যোতি রানী তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ হাসপাতাল থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্কুল ছাত্রী ও গৃহবধূর লাশ পোস্টমর্টেমের জন্য শনিবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় পৃথকভাবে ২টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪