|

জমির বিরোধের জের ধরে আগৈলঝাড়ায় হামলায় আহত মা-ছেলে

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ন | মে ১৩, ২০১৯

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে মা ও ছেলের উপর হামলা করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় হামলাকারীরা ঘরে আসবাবপত্র ভাংচুর করে মূল্যবান মালামাল নিয়ে যায় বলে জানিয়েছে আহতরা।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে উপজেলার বাগধা ইউনিয়নের জয়রামপট্টি গ্রামে জায়গা-জমির বিরোধের জের ধরে সৌদি প্রবাসী আ. রহমান আনোয়ারের স্ত্রী রাবেয়া বেগম (৩৫) ও ছেলে মাদ্রাসা ছাত্র ইউসুফ মিয়া (১৮)’র উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ লায়েক মিয়া ও ফায়েক মিয়ার নেতৃত্বে ৬ জনের একটি দল।

হামলাকারীরা ঘরের মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা ও মালপত্র নিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

এ ঘটনায় রাবেয়া বেগম বাদী হয়ে ৫ জনকে আসামী করে শনিবার রাতে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪