|

আগৈলঝাড়া নেতার ছেলের হামলায় যুবক গুরুতর আহত

প্রকাশিতঃ ১০:১০ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৮

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামীলীগ নেতার ছেলের হামলায় এক যুবককে গুরুতর আহতাবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছে। তার অবস্থা শোচনীয় বলে জানা গেছে।

আহতের পরিবারসূত্র জানিয়েছে, উপজেলার ফুল্লশ্রী গ্রামের মৃত আইয়ুব আলী পাইকের ছেলে রাসেল পাইক (২৮) এর উপর গতকাল বুধবার সকালে উপজেলা সদর রোডে প্রকাশ্যে লাঠিসোটা দিয়ে হামলা চালায় আওয়ামীলীগ নেতা আব্দুর রইচ সেরনিবাতের ছেলে পিয়াল সেরনিয়াবাত। নৃশংস ও অমানবিক এ হামলায় রক্তাক্ত জখম হয় রাসেল।

স্থানীয়রা গুরুতর আহত রাসেলকে উদ্ধার প্রথমে উপজেলা হাসপাতালে নিলে তার অবস্থা দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পর আহত রাসেলের ভাই ব্যবসায়ী জুয়েল পাইক উপজেলা সদর রোডে মোটরসাইকেল নিয়ে শো-ডাউন করেছে।

হামলার কারণ সম্পর্কে পিয়াল জানায়, খুব সকালে সে পেট্রোল পাম্পে মোটরসাইকেলে তেল ভরতে যাবার সময় টিএন্ডটি মোড়ে বসে রাসেল তার মা-বাবাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। বাজারে বসে ওই গালিগালাজের কারণ জিজ্ঞেস করলে রাসেল উত্তেজিত হওয়ায় তাকে শুধু ঘুষি মারা হয়েছে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন হামলার সত্যতা স্বীকার করে বলেন, হামলার ব্যাপারে উভয়ের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্ব থাকতে পারে। তারা থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান।

দেখা হয়েছে: 318
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪