|

আটোয়ারীতে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০২০

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। সভায় উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়। উপজেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে এবং সন্তোষজনক বলে মন্তব্য করেন কমিটির সদস্যরা।

তবে সীমান্তে এনআরসি জটিলতার কারনে বাংলাদেশী লোকজনকে সীমান্তে ঘেষে চলাচল না করার জন্য সীমান্ত এলাকায় মাইকিং সহ ব্যাপক প্রচারের জন্য বিজিবি সহ ইউপি চেয়ারম্যানদের দায়িত্ব দেয়া হয়।

উপজেলার বিভিন্ন স্পটে মাদকাসক্তদের আড্ডা দেয়ার বিষয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি কামনা করা হয়। সভায় আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে পরামর্শমুলক বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওসি(তদন্ত) জয়ন্ত কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম,সকল ইউপি চেয়ারম্যান , গিরাগাও ও বালাপাড়া বিজিবি’র বিওপি কোম্পানী কমান্ডার, কলেজের অধ্যক্ষ, সাংবাদিক সহ অন্যান্য সদস্যগণ।

দেখা হয়েছে: 355
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪