|

আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | জুলাই ১৮, ২০১৯

আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ “ মাছ চাষে গড়বো দেশ- বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগান নিয়ে এবং “ মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ কর্মসুচি পালনের মধ্যদিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন হয়েছে।

জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসুচির অংশ হিসেবে ১৮ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ব্যানার, ফেস্টুন,প্লেকার্ড সহ ক্যাপ ও প্রিন্ট গেঞ্জি পড়ে উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শ্লোগান ও প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

মৎস্য দপ্তরের সাফল্য ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য অফিসার মোঃ শামসুর রহমান। ক্ষেত্র সহকারী লায়লা ফেরদৌসির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, সফল মৎস্য চাষী মোঃ এমদাদুল হক প্রমুখ।

পরে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণের মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়।অনুষ্ঠানে উপজেলার মৎস্য চাষী,মৎস্যজীবি, আড়ৎদার, মৎস্য ব্যবসায়ীসহ মৎস্য সেক্টরের সাথে জড়িত ব্যক্তি সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 308
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪