|

আটোয়ারীতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিতঃ ৭:৩০ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৮

শিশু ধর্ষণ

মোঃ তোফাজ্জল হোসেন, বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারীতে বুদ্ধিপ্রতিবন্ধী ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে গত শনিবার রাতে ধর্ষিতাকে আটোয়ারী হাসাপাতালে ভর্তি করা হয় এবং একই রাতে ধর্ষকের বিরুদ্ধে আটোয়ারী থানায় মামলা দায়ের করা হয়। মামলা পেয়ে রাতেই আটোয়ারী থানা পুলিশ ধর্ষক আরিফকে গ্রেফতার করেছে।

উল্লেখ্য যে, উপজেলার মির্জাপুর ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের পৌষা মোহাঃ এর পুত্র দুই সন্তানের জনক আরিফ হোসেন পার্শ্ববর্তী রাধানগর ইউনিয়নের রসেয়া মালিপাড়া গ্রামের রাজকুমার মালাকারের ১১ বছর বয়সী বুদ্ধিপ্রতিবন্ধী কন্যাকে ফুসলিয়ে বাইসাইকেলে করে জন্মভুমি শিশুপার্কসহ বিভিন্ন জায়গায় ধর্ষণ করে। ধর্ষিতা বাড়িতে ফিরে বাবা মাকে জানায়। ধর্ষিতার বাবা রাজকুমার মালাকার স্থানীয় চেয়ারম্যানের স্বরনাপন্ন হয়ে আটোয়ারী হাসপাতালে ভর্তি করান।

জন্মভুমি শিশুপার্কের ব্যবস্থপনা পরিচালক মোঃ মোশারফ হোসেন বলেন, ধর্ষণের ঘটনা জন্মভুমি শিশুপার্কে ঘটেনি। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক ধর্ষণ মামলা ও ধর্ষক গ্রেফতারের ঘটনাটি নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪