|

আটোয়ারীতে প্রতিবন্ধীতা ও প্রতিবন্ধী অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:৩০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৩, ২০১৯

আটোয়ারীতে প্রতিবন্ধীতা ও প্রতিবন্ধী অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে প্রতিবন্ধীতা ও প্রতিবন্ধী অধিকার বিষয়ক সচেতনতামুলক কর্মশালা দিনব্যাপী বিভিন্ন কর্মসুচি পালনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

কর্মসুচির মধ্যে কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, কুইজ প্রতিযোগিতা , রচনা প্রতিযোগিতা, প্রতিবন্ধীতার উপর সচেতনতামুলক নাটক ,আলোচনা সভা ও পুরস্কার বিতরণ ছিল অন্যতম। আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে মংগলবার (০৩ সেপ্টেম্বর) রাধানগর হাজী সাহার আলী উচ্চ বিদ্যালয় চত্বরে কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ওই বিদ্যালয়ের সভাপতি মোঃ অলিউর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উপর গুরুত্বারোপ করে বক্তব্য শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম ,সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ ইউসুফ আলী ।

প্রতিবন্ধীতার কারন ও আমাদের করনীয় সম্পর্কে বিস্তারিত বক্তব্য রাখেন দি-লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কমিউনিটি প্রোগাম পঞ্চগড়ের জেলা উন্নয়ন সুপারভাইজার প্রদীপ কুমার রায়।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ জফর আলী, যুগ্ন সম্পাদক নাজিম উদ্দীন, সদস্য আসাদুজ্জামান নয়ন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংস্থার সাধারন সম্পাদক মোঃ খলিলুর রহমান।

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪