|

আটোয়ারীতে প্রসপেক্ট প্রকল্পের প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৮, ২০২০

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে মানব কল্যান পরিষদ এর বাস্তবায়নে, নেটজ বাংলাদেশ এর সহযোগিতায় এবং বিএমজেড এর অর্থায়নে প্রান্তিক জনগোষ্ঠির ক্ষমতায়নের জন্য সামাজিক অংশীদারিত্বের উন্নয়ন (প্রসপেক্ট) প্রকল্পের নাগরিক সমাজ সংগঠনের সদস্যদের অংশগ্রহনমূলক পরিকল্পনা শীর্ষক ২ দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণের প্রথম দিন কর্মএলাকার আলোয়াখোয়া, মির্জাপুর এবং রাধানগর ইউনিয়নের নাগরিক সমাজ সংগঠনের কমিউনিটি পর্যায়ের ২০ জন এবং ইউনিয়ন পর্যায়ের ৬ জন মোট ২৬ জন সদস্য অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণে সভাপতিত্ব করেন উপজেলা নাগরিক সমাজ সংগঠনের সভাপতি মো: নাজিম কিবরিয়া। প্রশিক্ষণ সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেন এলাকা ব্যবস্থাপক-(প্রসপেক্ট) মো: মঞ্জুরুল তারিক, এবং মাঠ সহায়ক (প্রসপেক্ট) প্রদীপ কুমার বর্মন।

১৮ ফেব্রুয়ারি প্রশিক্ষণ সমাপনি দিনে তোড়িয়া, ধামোর ও বলরামপুর ইউনিয়নের নাগরিক সমাজ সংগঠনের কমিউনিটি পর্যায়ের ২০ জন এবং ইউনিয়ন পর্যায়ের ৫ জন মোট ২৫জন সদস্য অংশগ্রহণ করেন। এতে সভাপতিত্ব করেন জেলা পরিষদ সদস্য মোছাঃ লুৎফা বেগম।

দেখা হয়েছে: 254
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪