|

আটোয়ারীতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ন | জুন ০৩, ২০১৮

আটোয়ারীতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আবুতৌহিদ, পঞ্চগড় প্রতিনিধি:
কে বলেছে জিয়া নাই জিয়া আছে সারা বাংলায় এই শ্লোগান কে সামনে রেখে, শনিবার সন্ধায় মিজা গোলাম হাফিজ ডিগ্রী কলেজে হল রুমে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটোয়ারী উপজেলার বিএনপির সভাপতি আলহাজ আব্দুর রহমান আব্দার। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সম্পাদক আদম সুফি, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুল মজিদ ও জেলা যুবদলের সম্পাদক নুরুজ্জামান বাবু, জেলা ছাত্র দলের সভাপতি মোঃ মাসুম।

সভায় আরো বক্তব্য রাখেন আটোয়ারী উপজেলার সাবেক সভাপতি এজেড এম বজলুর রহমান(জাহেদ), কৃষক দলের সভাপতি আব্দুস সামাদ, যুবদল এর সভাপতি নজরুল ইসলাম দুলাল, বিএনপি দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাজ্জাদ, ছাত্রদল সভাপতি মোঃ শাহাজাহান আলী, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

সর্বশেষ বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির আন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার মোহাম্মদ নওশাদ জমির (সানী)

তিনি বলেন দেশে যা চলছে বতর্মান সরকার মানুষ কে শুধু বিভ্রান্তি করছে। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে আটকে রেখেছে। কি ভাবে বিএনপিকে ধ্বংস করা যায় এই ষড়যন্ত্র নিয়ে ব্যাস্ত তাই এই জালেম সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এবং বিএনপিকে কি ভাবে আরো শক্তিশালী করা যায় সেই ভাবে কাজ করে হবে।
বিএনপির সকল অঙ্গ সংগঠনকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানায়।

সর্বশেষ তিনি আরো বলেন অতি শীঘ্রই যুবদল ও ছাত্রদল নতুন কমিটি ঘোষণা করা হবে। ছাত্র দলের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মাসুদ পারভেজ, সুবাস রায়, সায়মুন আকতার সুমন ও লিয়াকত।

দেখা হয়েছে: 678
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪