|

আটোয়ারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৯

আটোয়ারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার প্রতুষ্যে ৩১বার তোপধ্বনীর মধ্য দিয়ে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন পূর্বক দিবসটির সুচনা করা হয়। এরপর সকাল ৮টায় আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর সাথে একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, কুঁচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন শেষে ওই মাঠেই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহারসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষনের তাৎপর্য এবং উন্নয়ন অগ্রগতি শীর্ষক এক আলোচনা সভা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

বিকেলে উপজেলা পরিষদ মুক্তমঞ্চে স্থানীয় শিল্পগোষ্ঠীর অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয়। সকল অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

এদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আটোয়ারী থানার আয়োজনে ২২ মার্চে শুরু হওয়া ইউনিয়ন ভিত্তিক কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা বিকেল ৪টায় থানা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এতে ৪নং রাধানগর ইউপি চ্যাম্পিয়ন ট্রফি ও ধামোর ইউপি রানার্স আপ ট্রফি অর্জন করেন।

আটোয়ারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪