|

আটোয়ারীতে ১৮ হাজারের অধিক শিশু ভিটামিন ‘এ’ ক্যাপসুল খেয়েছে

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২০

আটোয়ারীতে ১৮ হাজারের অধিক শিশু ভিটামিন ‘এ’ ক্যাপসুল খেয়েছে

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতেও জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের মাধ্যমে উপজেলার ৬ ইউনিয়নের প্রায় ১৮ হাজারের অধিক শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হয়েছে।

শনিবার (১১ জানুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তর ঢাকা’র ই.পি.আই প্রোগ্রাম ম্যানেজার ডাঃ মওলা বক্স চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ভিটামিন ‘এ’ ক্যাপসুল শিশুদের মুখে তুলে দিয়ে ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনসহ মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম ও উপজেলা স্বাস্থ্য বিভাগের চিকিৎসক-কর্মচারী এবং গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর জানান, উপজেলার ১৪৫টি কেন্দ্রে ০৬ থেকে ১১ মাস বয়সী ১ হাজার ৬ শত ৭০ জনকে একটি করে নীল রংয়ের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস পর্যন্ত ১৬ হাজার ৪ শত ১৪ জন শিশুকে একটি করে লাল রংয়ের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

দেখা হয়েছে: 520
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪