|

আটোয়ারীতে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালন

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০১৯

আটোয়ারীতে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ “সমবায়ই শক্তি- সমবায়ই মুক্তি” প্রতিপাদ্য ও “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” শীর্ষক বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে ৪৮ তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের আয়োজনে শনিবার (২ নভেম্বর) জাতীয় সমবায় দিবস পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কর্মসুচির শুরুতে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যমে জাতীয় ও সমবায় পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বর হতে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড ও ব্যান্ড পার্টি নিয়ে বিভিন্ন সমবায়ী শ্লোগান সহ একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলার কেন্দ্রিয় সমবায় সমিতির সভাপতি ও আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ খাদেমুল ইসলাম।

উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতির সদস্য নাজিম কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সমবায় দপ্তরের বিস্তারিত তথ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা রোকেয়া খাতুন। “ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” শীর্ষক ও প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে পরামর্শ ও উপদেশমুলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আটোয়ারী থানার ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম, বিআরডিবি নিয়ন্ত্রিত উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, সোভা ব্যবসায়ী সমবায় সমিতি সভাপতি ও সোভা এনজিও’র নির্বাহী পরিচালক আব্দুল মজিদ, মানবকল্যাণ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জয়নুল হক(কহিনুর) প্রমুখ।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪