|

আদর্শহীন ঐক্য কখনো টিকে না, ময়মনসিংহে তোফায়েল

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০১৮

আদর্শহীন ঐক্য কখনো টিকে না, ময়মনসিংহে তোফায়েল

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

আদর্শহীন ঐক্য কখনো টিকে না বলে মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, অনেকেই ঐক্যবদ্ধ হচ্ছেন। কিন্তু তাদের ঐক্য টিকবে না। তিনি বলেছেন, যারা আজকে একদল, কালকে আরেকদল পরশু অন্যদল, যাদের কোনো নীতি নেই। নীতিহীন দলকে মানুষ কখনো গ্রহন করে না।

শনিবার (২৯ সেপ্টেম্বর ) দুপুরে ময়মনসিংহের ত্রিশালে “মিনিস্টার হাইটেক পার্ক ইলেক্ট্রনিক্স লি:” নামে দেশীয় টেলিভিশন ও ফ্রিজ উৎপাদনকারী কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেলে পরিনত করেছেন। দেশ আজ উন্নতির শিখরে। তিনি যদি আবার প্রধানমন্ত্রী হন তবে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ দেশ হবে বাংলাদেশ।

আদর্শহীন ঐক্য কখনো টিকে না, ময়মনসিংহে তোফায়েল

এসময় তিনি আরও বলেন নির্বাচন হবে, নির্বাচন ঘোষিত তারিখ অনুযায়ী এবং সে নির্বাচন কালীন সরকার থাকবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি সরকার। আমরা দৈনন্দিন কাজ করব, নিবার্হী কাজ করব না। নির্বাচন কমিশন সকলকে নিয়ে একটি অবাধ গ্রহন যোগ্য সুষ্ট নির্বাচন উপহার দিবে।

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মিনিস্টার হাইটেক পার্কের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরূবা আক্তার তনু। এর আগে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেলুন ও সুকের পায়রা কবুতর উড়িয়ে কারখানার শুভ উদ্বোধন ঘোষনা করেন। পরে কারখানার বিভিন্ন পয়েন্ট ঘুরে দেখেন।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪